পুরাতন মালদা

কন্যা যাত্রী যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত বৃদ্ধা

 

নাতনির বিয়েতে কন্যাযাত্রী যাওয়ার পথে মাথায় ইলেকট্রিক পোল পড়ে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন এক বৃদ্ধা। রবিবার বিকেলে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা ব্লকের সাহাপুর অঞ্চলের উপসাকর্মা গ্রামে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত বৃদ্ধার নাম পানি হেমরম (৫৮)। অবিবাহিত ওই বৃদ্ধা, দাদা ভাইদের সঙ্গে একই পরিবারে বসবাস করতেন। শনিবার হরিপুর ব্লকের চেচুকারি এলাকায় বৃদ্ধার নাতনির বিয়ে হয়। এদিন কন্যাযাত্রী যাওয়ার জন্য সকলে মিলে ৪০৭ গাড়ি করেন। সেই গাড়ি করে যাওয়ার পথে অন্য এক গাড়ির সাথে একটি ইলেকট্রিক পোলের ধাক্কা লাগলে ইলেকট্রিক পোলটি অর্ধেক ভেঙে ওই কন্যাযাত্রীর গাড়িতে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান পানি হেমরম নামে ওই বৃদ্ধা। ঘটনায় আরেকজন গুরুতর আহত হন। এরপর দ্রুত আহতকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় মালদা থানার পুলিশ।

    তবে এই মৃত্যুর জন্য এলাকাবাসীরা বিদ্যুৎ দপ্তরকে এবং স্থানীয় প্রশাসনকেই দায়ী করছেন। কারণ দীর্ঘদিন ধরে এই ইলেকট্রিক পোলটি বিপদজনক অবস্থায় ছিল, বারবার ইলেকট্রিক দপ্তর ও পঞ্চায়েত প্রশাসনকে জানিয়েও কোন সুরাহা হয়নি। অবশেষে এদিন এই দুর্ঘটনা ঘটেই গেল, প্রাণ গেল বৃদ্ধার।